য়্যুভেন্টাসের ঘর থেকে জয় নিয়ে ফিরলো মেসিরা

|

বিগ ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। রোনালদোবিহীন য়্যুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছে মেসির দল। বেশ কিছু সহজ সুযোগও নষ্ট করেছে কাতালানরা। অন্যদিকে, লাল কার্ড ও ভি.এ.আরের ফাঁদে ঘরের মাঠে হারতে হয়েছে য়্যুভেন্টাসকে। বার্সার হয়ে দু’টি গোল করেছেন মেসি ও ডেম্বেলে।

য়্যুভেন্টাসের মাঠে অনুষ্ঠিত ম্যাচে আক্রমণাত্বক শুরু করে বার্সেলোনা। ১৪ মিনিটে ওসমান ডেমেবেলের গোলে লিড নেয় কাতালান ক্লাবটি। পিছিয়ে পড়ে লড়াই জমিয়ে তোলে য়্যুভেন্টাস। এক মিনিট পরই আলভারো মোরাতা বার্সার জালে বল জড়ালেও হ্যান্ডবলের কারণে বাতিল হয় সেই গোল। ৩০ মিনিটে আবারও গোল করেন মোরাতা। এবার অফসাইডে বাতিল হয় সেই গোল।

৫৫ মিনিটে তৃতীয়বার বার্সার জালে বড় জড়ান এই স্প্যানিশ। কিন্তু এবার বার্সার ত্রাতা ভি.এ.আর। ম্যাচের ৯০ মিনিটে লিওনেল মেসি স্কোর শিটে নাম তুললে ২-০র স্বস্তির জয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা। অন্যদিকে, শেষ মুহূর্তে আনসু ফাতি সহজ সুযোগ হারালে ২-০’র স্কোরলাইন নিয়েই ইতালি ছাড়তে হয় কাতালানদের।

এদিকে, লিওনেল মেসির বিপক্ষে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামের লড়াইয়ে শামিল হতে না পারার যন্ত্রণায় পুড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। করোনা টেস্টে ৩ দফায় পজেটিভ ফলাফল ভক্তদেরও করেছে নিরাশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply