রেকর্ডের ম্যাচে ব্যাট ছুড়ে মেরে শাস্তি পেলেন গেইল (ভিডিও)

|

বরাবরের মতোই দারুণ খেলছিলেন। গড়েছিলেন টি-টোয়েন্টিতে ১ হাজারের বেশি ছক্কা হাকানোর রেকর্ড। কিন্তু ১ রানের জন্য সেঞ্চুরি মিস করার আক্ষেপ পুষে রাখতে পারেননি। ব্যাট ছুড়ে হতাশার বহিঃপ্রকাশ ঘটালেন ক্রিস গেইল! তাতে গুনতে হলো জরিমানা।

শুক্রবার আইপিএলের ৫০তম ম্যাচে ৬৩ বলে ৬ বাউন্ডারি ও ৮ ছক্কার মারে ৯৯ রান করেছেন তিনি। তাকে সেঞ্চুরি পেতে দেননি রাজস্থান রয়্যালসের ইংলিশ পেসার জোফরা আর্চার। ৯৯ রানের মাথায় আর্চারের বলে বোল্ড হয়ে যান গেইল।

বিষয়টি মেনেই নিতে পারেননি গেইল। তাই মুহূর্তেই হতাশা আর ক্ষোভ জেঁকে বসে তার। আর সেই অনুভূতি প্রকাশ করে দেন শারীরিক ভাষায়। ব্যাট মাটিতে আছড়ে ফেলেন তিনি। যা প্রায় ১৫ গজ দূরে গিয়ে পড়ে। যদিও তাকে আউট করা আর্চারের ওপর সেই ক্ষোভ প্রকাশ করেননি গেইল। সাজঘরে ফিরে যাওয়ার সময় আর্চারের সঙ্গে হাত মেলান গেইল। আউট হওয়ার পর গেইলের এমন আচরণ মোটেই ভালোভাবে নেয়নি আইপিএল কর্তৃপক্ষ।

টুর্নামেন্টের নীতিমালার ২.২ এর অধীনে লেভেল-১ পর্যায়ের অপরাধ হিসেবে গণ্য করা হয়েছে এটাকে। এজন্য গেইলকে কড়া মাশুল দিতে হবে বলে জানিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। শাস্তি হিসেবে গেইলের ম্যাচ ফির ১০ শতাংশ কেটে রাখা হয়েছে বলে জানা গেছে। শুধু তাই নয়; এমন আচরণ যেন দ্বিতীয়বার না করেন সেই সতর্কতাও দেয়া হয়েছে ক্যারিবীয় জায়ান্টকে।

সেঞ্চুরি মিস করে গেইলের ব্যাট ছুড়ে দেয়ার ভিডিওটি দেখুন –


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply