বাগেরহাটে বিদ্যুৎপৃষ্ট হয়ে ১ জন নিহত, আহত ৩

|

প্রতিকী ছবি

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের বাসাবাটিতে ৩২ হাজার ভোল্টেজের লাইনে মেরামত করার সময়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন।

রোববার সন্ধ্যায় শহরেরে বাসাবাটি এলাকায় এ ঘটনা ঘটে। লাইনের নিচে অফিস কক্ষ থেকে না জানিয়ে বিদ্যুতের সুইচ অন করায় বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু হয় বলে অভিযোগ উঠেছে। আহতদের হাসপাতালে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে কোম্পানির লোকেরা গাড়িতে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগ ও কোম্পানির সূত্রে জানা যায়, এনার্জি প্যাক নামক একটি ঠিকাদারী কোম্পানির অধীনে আজ সারাদিন ৪ জন ইলেকট্রিশিয়ান কাজ করেছে। কাজের শেষ পর্যায়ে শ্রমিকদের না জানিয়ে সন্ধ্যায় লাইনের নীচে অফিস কক্ষ থেকে সাব এক্সটেনশন ইঞ্জিনিয়ার পল্পব বিদ্যুৎ সংযোগ দেন।

এতে পিরোজপুর জেলার কাউখালী এলাকার ব্যাতখাঁ গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. বাদল (৩৮) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময়ে ১ জন অজ্ঞাতসহ অপর দুই শ্রমিক রাজু, মহসিন আহত হয়। আহতদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই ঠিকাদারী কোম্পানির ইঞ্জিনিয়ার পল্লব ও সৌরভ আত্মগোপন করে বলে এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শীরা জানায়।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, বিষয়টি তিনি জানেন না। তবে খোঁজখবর নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply