পাবনায় অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ২

|

পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে।

সোমবার (২ নভেম্বর) সকাল নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আমেনা খাতুন (২২)। তিনি পৌর সদরের কন্দপপুর মহল্লার জাহিদ হোসেনের স্ত্রী।

এলাকাবাসী জানান, পৌর সদরের চক ধলেশ্বর মহল্লার আমিন উদ্দিনের মেয়ে আমেনা খাতুনের সাথে পাঁচ বছর আগে বিয়ে হয় কন্দপপুর মহল্লার হায়দার আলীর ছেলে জাহিদ হোসেনের। তাদের সংসারে চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গৃহবধূ আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। পারিবারিক কলহ চলছিল অনেকদিন ধরে। স্বামী শাশুড়ি মিলে গৃহবধূ আমেনাকে মারধর করতো মাঝেমধ্যে। এ নিয়ে শালিসও হয়েছে।

সোমবার সকালে বাড়ির পাশে পুকুরের পানিতে গৃহবধূকে পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়ারা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, নিহত গৃহবধূ আট মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে পরিবার থেকে জানতে পেরেছি। এ ঘটনায় গৃহবধূর স্বামী জাহিদ হোসেন ও শাশুড়ি রাশিদা খাতুনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, নিহত গৃহবধূর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর নিশ্চিত হওয়া যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply