শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

|

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে ২য় শ্রেণীতে অধ্যয়নরত এক শিশু শিক্ষার্থীকে (০৮) অভিযোগে এক কিশোরকে (১৪) গ্রেফতার করেছে পুলিশ । অভিযুক্ত কিশোরকে আদালতের মাধ্যমে সোমবার দুপুরে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। আটককৃত কিশোর লুতফুর রহমান শ্রীপুরের পটকা গ্রামের মো. রবির ছেলে।

ভুক্তভোগী স্কুল শিক্ষার্থীর স্বজনরা জানায়, শুক্রবার বিকেলে শ্রীপুরের পটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা দেখতে যায় ওই শিক্ষার্থী । এ সময় চকলেট খাওয়ানোর কথা বলে অভিযুক্ত কিশোর পাশের শালবনে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। ওই রোববার সকালে প্রস্রাব করার সময় শিশুটি ব্যথায় কান্নাকাটি করলে জিজ্ঞাসাবাদে বাবা-মাকে ধর্ষণের ঘটনাটি জানায়। তারপর শিশুর বাবা-মা ঘটনাটি প্রতিবেশীদের মাধ্যমে রোববার রাতে শ্রীপুর থানা পুলিশকে অবহিত করে । পুলিশ ওই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর অভিযুক্তের স্বজনরা ক্ষিপ্ত হয়ে ওই রাতেই ভিকটিমের বাড়ীতে হামলা চালিয়ে টিনের প্রাচীর ও চালে কুপিয়ে আতঙ্ক সৃষ্টি করে ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা রুজু হয়েছে । অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে । ওই শিশু শিক্ষার্থীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।









Leave a reply