৫৫তম জন্মদিনে সৈকতে নগ্ন দৌড়

|

৫৫তম জন্মদিনে সৈকতে নগ্ন দৌড়

মিলিন্দ সুমন ৫৫ বছরে পা রাখলেন। স্টাইল আইকন হিসেবে পরিচিত এ বলিউড অভিনেতা তথা সুপারমডেল নিজেকে জন্মদিনে উইশও করলেন একদম ভিন্নভাবে। গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানোর ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। খবর সংবাদ প্রতিদিনের।

জন্মদিন সেলিব্রেশনের এই একান্ত ব্যক্তিগত ও বিশেষ মুহূর্তে মিলিন্দের সঙ্গে রয়েছেন রয়েছেন স্ত্রী অঙ্কিতা কোনওয়ার। আর স্বামীর এপিক ছবিটি ক্যামেরাবন্দি করেছেন এ তরুণী।

করোনার আবহে গোয়ায় স্ত্রীকে নিয়ে একান্তে নিজের জন্মদিন সেলিব্রেট করছেন মিলিন্দ সোমন। বয়স যে তার কাছে শুধু সংখ্যা মাত্র, এর আগেও বারবার তার প্রমাণ গিয়েছেন তিনি।

সৈকতে নগ্ন হয়ে দৌড়ানোর ছবিটি পোস্ট করে ক্যাপশনে মিলিন্দ লেখেন, নিজেকে জানাই শুভ জন্মদিন। ৫৫ আর দৌড়ে যাচ্ছি।

এই ছবি দেখে শুভেচ্ছার বন্যা বয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও মিলিন্দের সুঠাম দেহ ও ফিটনেসের তারিফ করেছেন অনেকেই। তবে নেতিবাচক মন্তব্যও এসেছে ঢের। মিম তৈরি করে অনেকেই বিদ্রূপ করেছেন।

মিলিন্দ সুমনের ক্যারিয়ারের সঙ্গে নগ্নতার যোগাযোগ শুরু থেকেই। সেই নব্বইয়ের দশকে জুতার বিজ্ঞাপনে মডেল মাধু সাপ্রের সঙ্গে নগ্ন হয়ে হাজির হন ক্যামেরার সামনে। যা নিয়ে সে সময় তুমুল বিতর্ক ওঠে।

১৯৯৫ সালে আলিশা চিনয়ের ‘মেড ইন ইন্ডিয়া’ মিউজিক ভিডিও এই ম্যারাথন দৌড়বীরকে জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। শেষবার তাকে অ্যামাজন প্রাইম ভিডিও’র ওয়েব সিরিজ ‘ফোর মোর শটস প্লিজ’-এ দেখা গেছে। শেফ, বাজিরাও মাস্তানি, ১৬ ডিসেম্বর-সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন মিলিন্দ সুমন।

মিলিন্দ সুমনের টুইটটি দেখতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply