কাজিপুর-১ এর উপনির্বাচনে গণসংযোগে হামলার অভিযোগ বিএনপির

|

ষ্টাফ রিপোটার সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের উপ-নির্বাচনে প্রচারাভিযানে হামলার অভিযোগ করেছেন বিএনপি দলীয় মনোনিত প্রার্থী মো. সেলিম রেজা।

শুক্রবার সকালে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী এলাকার ছোনগাছা এলাকায় পূর্ব নির্ধারিত স্থানে জনসংযোগ করতে গেলে আওয়ামী সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ তার কর্মীদের উপর হামলা চালায়।

তাদের হামলার মুখে গণসংযোগ করতে ব্যর্থ হয়। পরে তারা ছোনগাছা সড়কের উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করেন। এসময় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। এছাড়া তিনি অভিযোগ করেন, এসমস্ত বিষয়ে নির্বাচন কমিশনে মৌখিক অভিযোগ করলেও তারা আমলে নিচ্ছেন না।

সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় নির্বাচনী কমিটির সমন্বয়ক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আওয়ামী সন্ত্রাসীদের হামলা ভয়ভীতির কারণে ধানের শীষের কোন নেতাকর্মীই মাঠে যেতে পারছেন না। পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। প্রশাসনের অনুমতি নিয়ে আমাদের নির্ধারিত স্থানে গণসংযোগ চলাকালে আওয়ামী সন্ত্রাসীরা
হামলা চালিয়েছে।

তিনি আরও বলেন, যেভাবে হামলা করা হয়েছিল যদি সঠিক সময়ে প্রশাসনের লোকজন না আসতেন তাহলে আমরা জীবিত ফিরতে পারতাম না। নির্বাচন কমিশন রাজশাহীতে অভিযোগ করা হয়েছে। কিন্ত তারাও বিএনপির নির্বাচনী কাজে সহযোগিতা করছে না। সবমিলিয়ে সংবাদ সম্মেলনে নির্বাচনী পরিবেশ তৈরীর জন্য সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে জেলার বিএনপির সাধারণ সম্পাদকসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply