সাংবাদিক ফাগুন রেজা হত্যায় জড়িত অভিযোগে আসামি রিমান্ডে

|

জামালপুর প্রতিনিধি:

বেসরকারি টেলিভিশনের সাংবাদিক ফাগুন রেজা হত্যায় জড়িত থাকার অভিযোগে এক আসামিকে রিমান্ডে নিয়েছে জামালপুর রেলওয়ে থানা পুলিশ।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ পন্ডিত জানান, গত বছরের ২২মে জামালপুর সদরের রানাগাছা এলাকায় রেললাইনের পাশ থেকে শেরপুরের এনটিভি সাংবাদিক কাকন রেজার ছেলে সাংবাদিক ফাগুন রেজার লাশ উদ্ধার করা হয়।

এই ঘটনায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ফাগুন রেজার ব্যবহৃত মোবাইলের অবস্থান নির্ণয় করে সোহরাব নামে এক জনকে শনাক্ত করে। কিন্তু তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না।

এদিকে একটি হত্যাচেষ্টা ও ছিনতাই মামলায় ছদ্মনাম ঠিকানা দিয়ে একই ব্যক্তি আটক আছে জানতে পেয়ে যাচাই বাছাই শেষে নিশ্চিত হয়ে ওই ব্যক্তিকে জামালপুর আদালতের মাধ্যমে গত ৪ নভেম্বর তিন দিনের রিমান্ডে আনা হয়। তার নামে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও হত্যা চেষ্টা এবং ছিনতাইয়ের মামলা রয়েছে।

নিহত সাংবাদিক ফাগুন রেজার মা মিলি রেজা তার ছেলের হত্যার সুষ্ঠুবিচার দাবি করে বলেন, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার করতে পারলে হত্যার প্রকৃত কারণ জানা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply