সৈকতে নগ্ন হয়ে দৌড় দেওয়ায় পুলিশে অভিযোগ

|

সৈকতে নগ্ন হয়ে দৌড় দেওয়ায় পুলিশে অভিযোগ

নগ্নতা নিয়ে দ্বৈতনীতির কারণে ভারতীয় নেট জনতা ক্ষেপে আছেন। তাদের মতে, গোয়ার সমুদ্র সৈকতে ‘অশ্লীল’ ভিডিও ধারণের জন্য পুনম পাণ্ডে গ্রেফতার হলেও মিলিন্দ সুমন কেন ছাড় পাচ্ছেন? পুরুষ হওয়ার কারণে! খবর- আনন্দবাজার পত্রিকা।

এবার সৈকতে নগ্ন হয়ে দৌড়ানো এবং সেই ছবি প্রকাশ করার জন্য মডেল-অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করল স্থানীয় পুলিশ। অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে।

মূলত মিলিন্দ সুমনের তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা রুজু হয়েছে।

দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজকুমার সিংহকে উদ্ধৃত করে বলা হচ্ছে, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে ছোটা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার অভিযোগে গোয়া সুরক্ষা মঞ্চ নামে একটি সংগঠন মামলা দায়ের করে মিলিন্দের বিরুদ্ধে।

গত বুধবার নিজের ৫৫তম জন্মদিনে সৈকতে ছুটেছিলেন মিলিন্দ। ৫৫ বছর বয়সেও নিজের ফিটনেস নিয়ে গর্বিত তিনি। স্ত্রীর তোলা নগ্ন ছবি প্রকাশ করে তাই ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং।’

গোয়ারই কানাকোনা শহরের একটি বাঁধে ‘আপত্তিকর’ ভিডিও বানানোর জন্য গত বৃহস্পতিবার গোয়া পুলিশ গ্রেফতার অভিনেতা-মডেল পুনম পাণ্ডে। জনসমক্ষে এই ধরনের ভিডিও শুট করায় সমালোচনা শুরু হয়। পুনমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জোরালো দাবি ওঠে। তার পরই গ্রেফতার করা হয়। তবে তারা ৪০ হাজার রুপি জামানত দিয়ে মুক্ত হন।

মিলিন্দ সুমনের ক্যারিয়ারের সঙ্গে নগ্নতার যোগাযোগ শুরু থেকেই। সেই নব্বইয়ের দশকে জুতার বিজ্ঞাপনে মডেল মাধু সাপ্রের সঙ্গে নগ্ন হয়ে হাজির হন ক্যামেরার সামনে। যা নিয়ে সে সময় তুমুল বিতর্ক ওঠে।

১৯৯৫ সালে আলিশা চিনয়ের ‘মেড ইন ইন্ডিয়া’ মিউজিক ভিডিও এই ম্যারাথন দৌড়বীরকে জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। শেষবার তাকে অ্যামাজন প্রাইম ভিডিওর ওয়েব সিরিজ ‘ফোর মোর শটস প্লিজ’-এ দেখা গেছে। শেফ, বাজিরাও মাস্তানি, ১৬ ডিসেম্বর-সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন মিলিন্দ সুমন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply