বিয়ে করতে যাচ্ছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার ছোট সর্দার

|

বিয়ে করতে যাচ্ছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার ছোট সর্দার

শাহরুখ, কাজল আর রানি মুখোপাধ্যায়ের সুপারহিট সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর জনপ্রিয় চরিত্র ‘সাইলেন্ট সর্দার’কে আলাদা করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। সারা সিনেমা জুড়ে আকাশের তারা গুনতে ব্যস্ত ছিল যে। সেই সর্দার পরজান দস্তুর এখন ২৯ বছরের হ্যান্ডসাম ব্যাচেলর। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরজান। বছর ঘুরলেই বিয়ে। খবর আনন্দবাজার পত্রিকার।

পাত্রী তার বন্ধু ডেলনা স্রফ। সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ের ঘোষণা করেছেন পরজান। সঙ্গে শেয়ার করেছেন বান্ধবীর সঙ্গে হাসিমুখের ছবি। আগামী ফেব্রুয়ারিতেই তারা বিয়ে করছেন।

মুম্বাইয়ের এক পার্সি পরিবারে জন্ম পরজানের। ভাই এবং মা-বাবার সঙ্গে মুম্বাইয়েই থাকেন পরজান। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিকস থেকে স্নাতক পাশ করেছেন।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমাতেই পরজানের ডেবিউ। ফিল্মে তার একটাই ডায়ালগ ছিল, ‘তুস্‌সি যা রহে হো? তুস্‌সি না যাও।’ সেই ডায়ালগ এখনো লোকের মুখে মুখে ফেরে।

এ ছাড়া মোহাব্বতে, জুবেইদা, কাভি খুশি কাভি গম ছবিতেও পরজানকে দেখা গিয়েছে। পকেটমানি নামে একটি শর্ট ফিল্ম প্রযোজনাও করেছেন। সেই শর্ট ফিল্মের কাহিনীও তার লেখা। পরজানের আরও একটি গুণ রয়েছে। তিনি খুব ভালো পিয়ানো বাজান। ৭ বছর বয়স থেকে পিয়ানো শিখেছেন।

পরজান-ডেলনার বন্ধুত্ব কলেজে পড়ার সময় থেকেই। গত বছর বান্ধবী ডেলনার কাছে তিনি প্রেম নিবেদন করেন। গত অক্টোবরে বান্ধবীর কাছে প্রেম নিবেদনের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, এক বছর আগের সেই সুন্দর দিন, যখন সে সম্মতি জানিয়েছিল! আর মাত্র ৪ মাস।

ডেলনাও মুম্বাইয়ের মেয়ে। একটি প্রাইভেট ফার্মের অ্যাসোসিয়েট ক্রিয়েটিভ ডিরেক্টর তিনি। পরজানের ইনস্টাগ্রামে ডেলনার অনেক ছবি রয়েছে। তার মধ্যে একটি ছবিতে তারা ‘হাম তুম’ টি-শার্ট পরে রয়েছেন। সেই ছবি শেয়ার করে পরজান ক্যাপশনে লেখেন, ‘অবশেষে হাম তার তুমকে খুঁজে পেয়েছে’। অনেকেই জানেন না, ‘হাম তুম’ ছবিতে ‘হাম’এর কার্টুন চরিত্রের কণ্ঠ পরজানেরই ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply