ভৈরবে ভ্রাম্যমাণ আদালতের ফাঁদে ১৩ ক্লিনিক, ২ লাখ টাকা জরিমানা

|

ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে অভিযান চালিয়ে ১৩ প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১ টা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করে। আগামীকালও অভিযান অব্যাহত থাকবে বলে জানান অভিযান পরিচালনাকারী দলের প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।

অভিযানে সাজেদা আলাল হাসপাতালকে ১০ হাজার টাকা, সাঈদ মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা, ফরিদা হেলথ কেয়ারকে ১৫ হাজার টাকা, ট্রমা হাসপাতালকে ১৫ হাজার টাকা, ভৈরব চক্ষু ক্লিনিককে ৫ হাজার টাকা, গ্রামীন হাসপাতালকে ২০ হাজার টাকা, মেডিল্যাব ক্লিনিককে ১০ হাজার টাকা, মেঘনা হাসপাতালকে ৫ হাজার টাকা, আলামিনকে ২০ হাজার টাকা, পদ্মা জেনারেল হাসপাতালকে ৩০ হাজার টাকা, ডাঃ হরিপদ বাবুকে ২০ হাজার টাকা, মা ও শিশু জেনারেল হাসপাতালকে ২০ হাজার ও সেন্ট্রাল হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ খোরশেদ আলম জানান, লাইসেন্স ও সঠিক যন্ত্রপাতি না থাকলে কেউ হাসপাতাল বা ক্লিনিক চলতে পারেনা। এজন্য নিয়মের মধ্যে আসতে হবে। আজ তাদেরকে সামান্য জরিমানা করে সতর্ক করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, অভিযানকালে যেসব হাসপাতাল ও ক্লিনিকের কাগজপত্র, লাইসেন্স এবং যন্ত্রপাতি সঠিক পাওয়া যায়নি সেইসব প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। আগামীকালও এই অভিযান চলবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply