বাবার মৃত্যুর শোকে ছেলের আত্মহত্যা

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

বাবার মৃত্যু শোক সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শেখ রাসেল (২২)। বুধবার রাতে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, শেখ রাসেলের বাবা হাফেজ মাওলানা আবদুল বারী (৬০) স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক ছিলেন। বুধবার রাত ৮টার দিকে তিনি মারা যান।এতে শেখ রাসেল মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। পরে, ওই রাতেই বাড়ির পাশে তাদের ফিসারিজ ঘরের আড়ায় গলায় মাফলার দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

এদিকে, মৃত্যুর আগে শেখ রাসেল তার ফেসবুকে লেখেন “আমার দুনিয়ায়, আমার আখেরাত আমার আব্বা! ডা. মাত্র আব্বারে মৃত ঘোষণা করলো!দোয়া চাই, অবশ্যই আব্বাকে একা ছাড়বো নাহ..আমিও সঙ্গী হবো, ইনশাআল্লাহ। আমার দুনিয়ায়, আমার আব্বা সব। আমার অক্সিজেন ফুরিয়ে গেল, আমার দেহ থেকে কলিজা বিছিন্ন হলো! বাবা আমাদের জন্য আমৃত্যু সংগ্রাম করে গেলেন। কিন্তু প্রতিদান দিলাম দুশ্চিন্তা, ক্রোধ, আর নানা বাজে কাজ! আব্বা তুমি আমার সুপার হিরো! আমার বেঁচে থাকার সম্বল তুমি। কিন্তু তুমি নাই; আমি কি করে থাকবো বলো? ১০ টা বেজে গেল, কই তোমার ফোন তো আসলো নাহ! কই আমার খোঁজ তো কেউ নিলো না।”

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ইতোমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। উর্দ্ধতন কতৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply