কাজের মান দেখে অসন্তোষ প্রকাশ, ঠিকাদারের হাতে প্রকৌশলী লাঞ্ছিত

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. তরিকুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করেছেন পৌর যুবলীগ নেতা ও ঠিকাদার ইয়াছিন মিয়া। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগী প্রকৌশলী।

বৃহস্পতিবার দুপুরের ওই ঘটনায় মেসার্স কেল্লা শাহ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও পৌরসভার ঠিকাদার ইয়াছিন মিয়ার লাইসেন্স কালো তালিকাভুক্ত করে তা বাতিল করেছে পৌর কর্তৃপক্ষ।

পুলিশ ও বাদীর অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আখাউড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী তরিকুল ইসলাম পৌরসভার অধীনে ১৮ লাখ টাকা ব্যয়ে তারাগন গ্রামের ৮৮৫ মিটার  রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শনে যান। এসময় সড়কে নিম্নমানের নির্মাণসামগ্রী ও কাজের মান দেখে অসন্তোষ প্রকাশ করেন এবং কাজের গুণগত মান ঠিক রাখার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারকে নির্দেশ দেন।

এসময় কাজের মান খারাপ বলতেই ঠিকাদার ইয়াছিন মিয়া ক্ষিপ্ত হয়ে উঠেন। উত্তপ্ত বাক্য বিনিময়ের এক পর্যায়ে প্রকৌশলীকে মারধর করে ইয়াছিন মিয়া।

এ ঘটনার পর ঠিকাদার ইয়াছিন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে একাধিক স্থানে অভিযান চালিয়েছে পুলিশ। সে পৌর শহরের নারায়নপুর গ্রামের মস্তু মিয়ার ছেলে।

এ ঘটনার পর পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, ওই ঠিকাদারের কাজের গুণগত মান খারাপ হওয়ায় ইতোপূর্বে একাধিকবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি কাজের গুণগত মান ঠিক না করে উল্টো প্রকৌশলীকে মারধর ও লাঞ্ছিত করেছেন। এজন্য তার লাইসেন্স বাতিল করা হয়েছে।

আখাউড়া থানার ওসি (তদন্ত)  মো.  মাসুদ আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঠিকাদারকে গ্রেফতার করতে একাধিক স্থানে অভিযান চালানো হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply