নুসরাতের চোখে ‘ব্যাড বয়’ কে? (ভিডিও)

|

নুসরতের চোখে ‘ব্যাড বয়’ কে?

একদিকে অভিনয়, অন্যদিকে সাংসদের দায়িত্ব এবং এই দুইয়ের মাঝেই সব মিলিয়ে বেজায় ব্যস্ত সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ ছবির জন্য উড়ে গিয়েছিলেন লন্ডনে। শ্যুটিং-এর পাশাপাশি ‘বোনুয়া’ মিমির সঙ্গেও চুটিয়ে আড্ডা দিয়েছেন। তারপরই শহরে ফিরে উৎসবের আমেজে কোমর বেঁধে ‘এসওএস কলকাতা’র প্রচারে নেমে পড়া। এই সবকিছুর মাঝেও নিজের জন্য সময় বের করেছেন নায়িকা। খবর- সংবাদ প্রতিদিনের।

সাংসদ এবং অভিনেত্রীর দায়িত্ব সামলে নুসরাত ইনস্টাগ্রামে ধরা দিলেন একেবারে অন্যরূপে। খোলা চুল, মায়াবী চোখে নতুন করে মন কাড়লেন অভিনেত্রী। চোখের ইঙ্গিতে কিছু না বলেও যেন বলে ফেললেন অনেক কথা। ব্যাকগ্রাউন্ডে গান চলছে ‘ব্যাড বয়’। কয়েক সেকেন্ডের এই ভিডিওতে মুগ্ধ নুসরাতের ভক্তরা। লাইক এবং কমেন্ট উপচে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

নুসরাতের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এদিকে নুসরাত শুধু অনুরাগীদেরই নয়, নজর কেড়েছেন তার নায়ক যশেরও। তবে যশ কিন্তু প্রশংসার বদলে প্রশ্ন রেখেছেন সহকর্মীর কাছে। ভিডিওতে ব্যবহৃত গানের প্রসঙ্গ তুলে কমেন্ট করে জানতে চেয়েছেন, ‘হু ইজ দ্য ব্যাড বয়?’ অর্থাৎ নুসরতের চোখে ‘ব্যাড বয়’টি কে?

তবে কি সত্যিই নুসরাত কারোর দিকে ইঙ্গিত করছেন? নাকি সবটাই শুধু এই ভিডিও অবধিই সীমিত? এখনোও উত্তর জানাননি অভিনেত্রী।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘এসওএস কলকাতা’য় একসঙ্গে দেখা গিয়েছে যশ-নুসরাতকে। এর আগেও একাধিক ছবিতে দর্শকের নজর কেড়েছে এই জুটি। তাই পর্দার বাইরেও খুনসুটি লেগেই থাকে দু’জনের। এই সমীকরণই কি তবে অনস্ক্রিন রসায়নকে আরও গাঢ় করে তোলে? উত্তর জানেন শুধু তারাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply