রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনায় লক্ষ্মীপুরে আ’লীগের প্রতিবাদ সমাবেশ

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

রাজধানীর বিভিন্ন স্থানে গণপরিবহনে অগ্নিসংযোগ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিএনপি-জামায়াতের ওপর অভিযোগ তুলে লক্ষ্মীপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গন থেকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো পরিদর্শন শেষে দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (পি.পি) অ্যাডভোকেট জসিম উদ্দিন, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলবসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সমাবেশে নেতারা বলেন, বিএনপি জামায়াত জনগণের জন্য নয়, সহিংসতার রাজনীতিতে লিপ্ত। তারা পূর্বেও মানুষের যান মাল পুড়ে ক্ষমতায় আসতে চেয়েছিলো, আবারও আসার জন্যই মানুষ পুড়িয়ে মারার পায়াতারায় লিপ্ত হচ্ছে। তাই গতকালও গণপরিবহনে অগ্নিসংযোগ করে তারই প্রমাণ দিয়েছে।এসময় নেতাকর্মীরা এঘটনায় হুঁশিয়ারী দিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply