বাগান তৈরি করলেন করিনা (ভিডিও)

|

বাগান তৈরি করলেন করিনা

দিন গুনছেন কবে তিন থেকে চার হবেন করিনা ও তার পরিবার। নতুন করে ‘মা’ ডাক শুনবেন বেবো। তার মধ্যেই চুটিয়ে কাজও করেছেন নায়িকা। আমির খানের সঙ্গে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং করতে স্বামী এবং পুত্রকে নিয়ে উড়ে গিয়েছিলেন দিল্লিতে। তবে শ্যুটিং শেষে এখন অবসর উপভোগ করছেন হবু মা। খবর- আনন্দবাজার পত্রিকা।

আর এই অবসর সময়কে কাজে লাগিয়ে ভালবাসার বাড়িকে নিজের মতো করে সাজিয়ে তুলেছেন বেবো। শখ করে একটি বাগানও তৈরি করেছেন নবাবপত্নী। এই বিশেষ সময় প্রকৃতির কাছাকাছি থাকতে চেয়েই কি এই পদক্ষেপ?

যদিও সেই প্রশ্নের উত্তর মেলেনি। তবে করিনা জানিয়েছেন এই সময়ে নিজেকে সবুজের সংস্পর্শে রাখতে চেয়েছেন নায়িকা।

ইনস্টাগ্রামে এক মিনিটের একটি ভিডিও শেয়ার করে সাধের বাগানের কিছুটা ঘুরিয়ে দেখালেন নায়িকা। নিজেই প্রিয় গাছগুলির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অনুরাগীদের। কোনটার সৌরভ বেবোকে মাতিয়ে রাখে, আবার কোনটা পানি-রোদ ছাড়াই বেঁচে থাকে নিজের মতো করে। এই প্রত্যেকটা গাছই তার খুব কাছের। ভালবাসার।

কারিনার ইনস্টাগ্রামের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওতে দেখা যায়, বেবোর পরনে গাঢ় সবুজ রঙের কাফতান। চুল টেনে পিছন দিকে একটা পনিটেল বেঁধে সহজ সুন্দরী নায়িকা। চোখে মুখে তার আসন্ন মাতৃত্বের আভা। গর্ভাবস্থার একদম শুরু থেকেই কাফতানে মন মজেছে বেবোর। ইনস্টাগ্রামে ‘কাফতান সিরিজ’ শুরু করে বিভিন্ন কাফতানের ছবির অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন ‘পু’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply