নোয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, বিয়ার, হুইস্কি, ভদকা ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (১৪ নভেম্বর) দুপুর ৩টায় নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শনিবার ভোর রাতে সদর উপজেলার আইয়ুবপুর গ্রামের নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা, ৩ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়া ও নগদ ১ লক্ষ ৫ হাজার দুইশত নব্বই টাকাসহ পারভিন আক্তারকে (২৫) গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন থেকে তার স্বামীর সাথে যোগসাজশে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। তবে স্বামী নজরুল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এছাড়া একই দিন সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত সদর উপজেলার উত্তরলক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে কনরেড ব্লাজুকে (৫৯) একটি বাগান বাড়ি থেকে ৫৫ পিস ক্যান বিয়ার, বিভিন্ন ব্রান্ডের ভদকা, হুইস্কি ৯ বোতল ও ৯ লিটার বিলাতি মদসহ আটক করা হয়। পরবর্তীতে একই এলাকার আব্দুল মতিনকে (৫৪) তার নিজ বসত বাড়ি থেকে বিভিন্ন ব্রান্ডের হুইস্কি ২০ বোতল ও ২০ লিটার বিলাতি মদসহ গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের পর আটককৃতদের সুধারম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply