শৈলকুপায় স্কুল শিক্ষককে মারধরের মামলার প্রধান আসামি গ্রেফতার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় জাহিদুজ্জামান হিরক নামে এক স্কুল শিক্ষককে মারধরের মামলায় প্রধান আসামি রমজান আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার চড়িয়ারবিল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি মির্জাপুর ইউনিয়নের দেবিনগর গ্রামের মৃত হারান মন্ডলের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১১ই নভেম্বর মির্জাপুর ইউনিয়ন ভূমি অফিসের তহসীলদার আনিছুর রহমান ১৪৪ ধারা তদন্তে আসলে সেখানে উপস্থিত হয় এনামুল হক ঠান্টু ও জাহিদুজ্জামান হিরক।

তহসীলদার তাদের দখল সম্পর্কে জানতে চাইলে তারা জানায় গত ৬০ বছর ধরে আমরা এই জমি ভোগ করে আসছি। বলার সাথে সাথে মোল্যাপাড়ার সরোয়ার মোল্যার ছেলে টুলু মোল্যা, বুলু মোল্যা ও ফেলু মোল্যাসহ ১০/১২ জন অতর্কিতভাবে তাদের দুই জনকে মারধর শুরু করে। এসময় তহসীলদার দৌঁড়ে পালিয়ে যায়। হামলার শিকার স্কুল শিক্ষক জাহিদুজ্জামান হিরক শৈলকুপা হাসপাতালে ভর্তি হয় ও অপরজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার ওইদিনই স্কুল শিক্ষক বাদি হয়ে শৈলকুপা থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকতা এসআই তরিকুল ইসলাম জানান, শিক্ষক মারধরের মামলার প্রধান আসামি রমজান চড়িয়ার বিল বাজারে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামচন্দ্রপুর ক্যাম্প ইনচার্জ এসআই শামীম আক্তার, এসআই মেহেদী হাসান ও এএসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে তাকে গ্রেফতার করা হয়।









Leave a reply