ভাঙা গলায় গান গাইছেন, এ কোন লাকি আলি! (ভিডিও)

|

ভাঙা গলায় গান গাইছেন, এ কোন লাকি আলি!

পরনে কালো পাঞ্জাবি, মাথায় ফেজ টুপি, মুখভর্তি সাদা দাড়ি, আর হাতে গিটার নিয়ে ভাঙা গলায় ‘ও সনম’ গাইছেন লাকি আলি। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে গায়ক লাকি আলির এমনই একটি ভিডিও। আমাদের অনেকের ছোটবেলার স্মৃতির সঙ্গেই জড়িয়ে রয়েছেন এই গায়ক। তাকে হঠাৎ অপ্রত্যাশিত ভাবে পেয়ে চোখে জল নেটিজেনদের।

১৯৯০ সালে মুক্তি পেয়েছিল গায়ক লাকি আলির ডেবিউ অ্যালবাম ‘সুনোহ’। ‘ও সনম’ গানটি ওই অ্যালবামেরই একটি জনপ্রিয় গান। ১৯৯৬ সালে এই অ্যালবামটির জন্যই সেরা পপ গায়ক থেকে শুরু করে একাধিক পুরস্কার পেয়েছেন লাকি আলি। শুধু গান নয়, লাকি আলি অভিনয়েও এসেছিলেন। কিন্তু হঠাৎই সমস্ত জনপ্রিয়তা ভুলে সব ছেড়ে নিউজিল্যান্ডে চলে গিয়েছিলেন তিনি।

জানা যায়, সেখানেই চাষাবাদ করে জীবন কাটাতে শুরু করেন তিনি, আর ফেরেননি গানের জগতে। অনুরাগীদের কাছ থেকে হারিয়ে গিয়েছিলেন তাদের প্রিয় গায়ক। এতদিন পর প্রিয় গায়ককে এভাবে দেখে চোখে জল নেট জনতার। একসময় তরুণ-তরুণীদের হৃদয়ে ঝড় তোলা লাকি আলিকে যেন বড় বেশিই বয়সের ভারে ক্লান্ত দেখাল। লাকি আলির এই ভিডিওটি প্রথম শেয়ার করেন ফটোগ্রাফার সাদ খান। তারপরই সেটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

একসময়ে প্রিয় গায়ককে এভাবে দেখে নস্টালজিক নেটজনতা। গানটি শেয়ারের সঙ্গে উঠে এসেছে আবেগঘন নানান কথাবার্তা।

গানটি শুনতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply