করোনা নিয়ে ধোঁয়াশায় আছেন স্বরাষ্ট্রমন্ত্রী

|

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ফাইল ছবি।

আইইডিসিআর থেকে বলা হয়েছে করোনা পজেটিভ। কিন্তু রাজারবাগ পুলিশ হাসপাতাল থেকে জোর দিয়ে জানানো হলো তিনি নেগেটিভ। তাই আদৌ করোনা আক্রান্ত হয়েছেন কিনা সেটি নিয়ে বিড়ম্বনায় পড়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু যমুনা নিউজকে জানান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একইসাথে আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীনও।

এরপর, দ্বিতীয় পরীক্ষা করানোর উদ্দেশে রাজারবাগে পুলিশ হাসপাতালে নমুনা দেন মন্ত্রী। কিন্তু পুলিশ হাসপাতাল থেকে নিশ্চিত করেই জানানো হয় তিনি করোনা নেগেটিভ।

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যমুনা নিউজকে জানান, শনিবার রাতে আইইডিসিআর থেকে তাকে জানানো হয় তার করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে। কিন্তু রোববার সকালে পুলিশ হাসপাতাল থেকে বলা হয় করোনা নেগেটিভ। দুইটি প্রসিদ্ধ প্রতিষ্ঠান থেকে দুই ধরনের ফলাফলে বিভ্রান্ত তিনি। তবে শারীরিকভাবে সুস্থ থাকায় আপাতত এটা নিয়ে তিনি চিন্তিত নন। আগামীকাল আবারও টেস্ট করাবেন বলেও যমুনা নিউজকে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply