স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেলেন স্বামী

|

টাঙ্গাইল প্রতিনিধিঃ

মৃত স্ত্রীকে হাসপাতালে রেখে পালিয়ে গেছেন এক স্বামী। এমন ঘটনা ঘটেছে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, গত ১৫ নভেম্বর দুপুরে লাভলী আক্তার (২৭) নামক এক গৃহবধূকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করেন তার স্বামী লুৎফর রহমান।

লুৎফর রহমান জানান আত্মহত্যা করতে বিষ পান করেছেনতার স্ত্রী। এরপর নিহত লাভলীর ভাই ওমর ফারুককে এই মুঠোফোনে এই সংবাদ দিয়ে কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যান লুৎফর রহমান।

নিহত গৃহবধূ লাভলী আক্তার উপজেলার কোকাদাইর গ্রামের মো. চাঁন মিয়ার মেয়ে। দাম্পত্য জীবনে লাভলী ও লৎফুর ৩ সন্তানের জনক-জননী।

নিহত লাভলীর ভাই ওমর ফারুক বলেন, ‘দাম্পত্য কলহের জের ধরে মাঝে মাঝেই লাভলীকে মারধর করতেন লুৎফর। এসব বিষয় নিয়ে বেশ কয়েকবার বিচার শালিসও হয়েছে। রোববার সকালে লাভলী আমাকে ফোন করে মারধরের ঘটনা জানিয়ে তাকে নিয়ে আসতে অনুরোধ করেছিলো।

এই ঘটনার পর লুৎফর ও তাঁর পরিবারের লোকজন পালিয়ে গেছেন বলে জানান প্রতিবেশীরা।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ রোকনুজ্জামান জানান, গৃহবধুকে বাঁচাতে হাসপাতাল কতৃপক্ষ সব রকমের চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান বলেন, এ ঘটনায় প্রেক্ষিতে পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply