আখাউড়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে ধর্ষণ মামলা দিয়ে হয়রানির অভিযোগ

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুর ও জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ী হুমায়ুন কবিরকে শিশু ধর্ষণের সাজানো মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।

গ্রামবাসীর মধ্যে এ ঘটনায় চরম ক্ষোভ বিরাজ করছে। ভুক্তভোগী পরিবারের সদস্য ও স্থানীয়রা অবিলম্বে ষড়যন্ত্রমূলক মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

জানা গেছে, আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের মোগড়া (মধ্যপাড়া) গ্রামের ব্যবসায়ী হুমায়ুন কবিরের সঙ্গে পাশের বাড়ির মনির মিয়ার পরিবার পুকুর ও জমি নিয়ে যুগ যুগ ধরে বিরোধ ও মামলা চলে আসছে।

এদিকে মামলায় আদালতের রায় হুমায়ুন কবিরের পক্ষে গেলে ক্ষুব্ধ হন প্রতিপক্ষ মনির ও তার মা ফিরোজা বেগম।

ভুক্তভোগী হুমায়ুন কবিরের স্ত্রী কুহিনূর বেগমের অভিযোগ, তার স্বামীকে ফাঁসাতে মনির তার চার বছরের পালিত শিশু কন্যাকে ভুক্তভোগী বানিয়ে ধর্ষণ চেষ্টার নাটক সাজান। পরে আমার পঞ্চাশোর্ধ স্বামীর বিরুদ্ধে ১৪ নভেম্বর আখাউড়া থানায় শিশু ধর্ষণ চেষ্টার একটি সাজানো মামলা দায়ের করেন।

তিনি আরও অভিযোগ করেন, কোনো রকম তদন্ত ছাড়াই পুলিশ মামলা গ্রহণ করে আমার অসহায় পরিবার ও অসুস্থ স্বামীকে হয়রানি করছে।

মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন বলেন, হুমায়ুন কবির একজন ভালো মানুষ। ছোট্ট ওই শিশুর সঙ্গে এ ধরনের অপকর্ম সে কিছুতেই করতে পারে না। তিনি বলেন, ঘটনার ১০ দিন পর ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি কেউ জানলো না। মনির ও তার পরিবারকে ব্যবহার করে বিষয়টি তৃতীয় কোন অপশক্তির ষড়যন্ত্র বলে মনে করছেন চেয়ারম্যান মনির হোসেন।

এ বিষয়ে আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় দাযেরকৃত মামলায় হুমায়ুন কবিরকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply