নওগাঁ থেকে দুই দিন বন্ধ থাকার পর ফের বাস চলাচল শুরু

|

স্টাফ রিপোর্টার:

দুই দিন বন্ধ থাকার পর নওগাঁ থেকে সব রুটের বাস চলাচল শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে বসেন মোটর মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।

দু’পক্ষের মধ্যে সৃষ্ট জটিলতা নিরসন শেষে বাস চলাচল শুরু করার সিদ্ধান্ত হয় বৈঠকে। বৈঠক শেষে মোটর মালিক ও শ্রমিক নেতারা জানান, নওগাঁ-পাবনা রুটে নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের একটি বাস চলাচলের সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। নওগাঁ-কিশোরগঞ্জ রুটে নতুন আরও একটি বাস চলাচলের বিষয়ে দ্রুতই আবারও বৈঠকের আহ্বান করা হবে জানান তারা।

সংগঠনের চাঁদা উত্তোলনের বিষয়ে সাংগঠনিক নিয়ম নীতি অনুসরণ করার বিষয়ে উভয় পক্ষ একমত হন। টার্মিনালের বাইরে কোন চাঁদা উত্তোলন করা হবে না মর্মেও সিদ্ধান্ত হয় বৈঠকে।

সভায় নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, পুলিশ সুপার আবদুল মান্নান, রাজশাহী বিভাগীয় মোটর মালিক, শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, নওগাঁ জেলা মোটর মালিক গ্রুপ ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নওগাঁ-পাবনা ও নওগাঁ-কিশোরগঞ্জ রুটে দু’টি নতুন বাস চলাচল নিয়ে নওগাঁ মোটর মালিক গ্রুপ ও শ্রমিক ইউনিয়নের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। সৃষ্ট দ্বন্দ্বের জের ধরে সব রুটের বাস চলাচল বন্ধ করে দেয় মালিক পক্ষ।









Leave a reply