প্রভাসের সিনেমার শুটিং শুরু হওয়ার আগেই মুক্তির দিনক্ষণ স্থির

|

সিনেমায় লঙ্কাপতি রাবণের ভূমিকায় দেখা যাবে সাইফ আলী খানকে।

দক্ষিণের সিনেমা মানেই উত্তেজনায় ভরপুর। তা আবার যদি হয় হালের হিট প্রভাসের, তাহলে তো কথাই নেই। এবার ৪০০ কোটি রুপি বাজেটের দক্ষিণি এই সুপারস্টারের ‘আদিপুরুষ’ ছবিকে ঘিরেও প্রত্যাশা ক্রমেই বাড়ছে। তাইতো শুটিং শুরুর আগেই হয়ে গেলো সিনেমা মুক্তির দিনক্ষণ ঠিক করা।

আদিপুরুষ পরিচালনা করছেন নামকরা পরিচালক ওম রাউত। আর প্রভাসের সঙ্গে পাল্লা দিয়ে যুদ্ধ করতে দেখা যাবে বলিউড সুপারস্টার সাইফ আলী খানকে। মানে উত্তেজনা চুইয়ে চুইয়ে পড়তে পারে পুরো সিনেমাজুড়েই।

ছবির নির্মাতারা ঢাকঢোল পিটিয়ে ঘোষণা করেছেন ‘আদিপুরুষ’ মুক্তির দিন। ২০২২ সালের সালের ১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি। বলা হয়, পরিচালক ওম রাউত ফলে এক বড়সড় চমক দিতে চলেছেন। মহাকাব্য রামায়ণকে বড় পর্দায় আনতে চলেছেন তিনি। থ্রিডি এই ছবির মাধ্যমে প্রভাস এবং সাইফ প্রথমবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। ছবিতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। আর লঙ্কাপতি রাবণের ভূমিকায় আছেন সাইফ।

ছবির লোগো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রভাস লেখেন, ২০২২ সালে মুক্তি পাবে ‘আদি পুরুষ’। জানুয়ারিতে শুরু হবে শুটিং। জানা গেছে, ‘আদিপুরুষ’ ছবির বাজেট প্রাথমিকভাবে রাখা হয়েছে ৪০০ কোটি। প্রয়োজনে নির্মাতারা আরও অর্থ ঢালতে প্রস্তুত। ‘আদিপুরুষ’ কে ঘিরে কোনো কার্পণ্য করতে চান না তাঁরা।

আদি পুরুষ নিয়ে এর আগে সাইফ বলেছিলেন, ‘তানাজি’র পর আবার ওম দাদার (ওম রাউত) সঙ্গে কাজ করব। ভেবেই ভালো লাগছে। তার ভেতর একটি কাহিনিকে জীবন্ত করে তোলার ক্ষমতা ভরপুর। আর প্রযুক্তির ওপর তার জ্ঞান সীমাহীন। ও যেভাবে ‘তানাজি’ শুট করেছিল, তা দেখে আমি মুগ্ধ। ওম আমাকে সিনেমার অত্যাধুনিক স্তর থেকে আরও উচ্চ স্তরে নিয়ে গিয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply