তবে কি ‘পাঠান’ শুরু?

|

তবে কি ‘পাঠান’ শুরু?

দুই বছর ধরে ভক্তদের অপেক্ষা। এবার তাদের খুশির সময়। বুধবার থেকে শাহরুখ খান তার পরের ছবি ‘পাঠান’-এর শুটিং শুরু করেছেন। অবশ্য এ নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। এ দিন ইয়াশ রাজ ফিল্মসের স্টুডিও-তে নতুন বেশে দেখা যায় শাহরুখকে। খবর- আনন্দবাজার পত্রিকা।

বেশ কিছুদিন ধরে নতুন অবতারে ঘুরছেন কিং খান। ধারণা করা হচ্ছে, এটিই ‘পাঠান’-এর লুক। কাঁধ অবধি লম্বা চুলের একপাশে বিনুনি করা হেয়ারস্টাইল, চাপ দাড়ি ও সানগ্লাসে এসআরকে’র এই নতুন লুক ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘পাঠান’-এর শুটিং শুরু হওয়ার কথা এ নভেম্বর থেকেই। সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

এছাড়া শোনা যাচ্ছে, ‘পাঠান’ ও ‘টাইগার থ্রি’ ছবিতে পাল্টাপাল্টি ক্যামিও রোলে হাজির হবেন শাহরুখ ও সালমান খান। তবে ছবি নিয়ে মুখ বন্ধ রাখলেও সোশ্যাল মিডিয়ায় তার অন্য একটি উদ্যোগের কথা জানিয়েছেন শাহরুখ। দিল্লিতে পৈতৃক বাড়িটি রেনোভেশন করেছেন স্ত্রী গৌরী খান। সেই বাড়িটি দর্শনার্থীদের জন্য খুলে দিচ্ছেন তারা।

এজন্য এক বহুজাতিক হোমস্টে সংস্থার সঙ্গে চুক্তি করেছেন শাহরুখ। বাড়িটির অন্দরসজ্জা করেছেন গৌরী নিজে। শাহরুখের ছোটবেলা থেকে ফিল্মি জীবনের ছবি দিয়ে বাড়িটি সাজানো হয়েছে।









Leave a reply