মাদক সেবনের টাকা না দেয়ায় ছেলের হাতে মা খুন

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে নির্মমভাবে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এই ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের মাদকসেবী ছেলে সাইফুল ইসলাম (৩২) মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধোর করতো। শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে ফের সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাথরুমের ভিতর ডুকিয়ে লোহার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে হত্যা করে মাদকসেবী ছেলে।

তিনি বলেন, প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনে এগিয়ে এসে দেখে ঘরের বাইরে বসে ছেলে সাইফুল ধুমপান করছে। এসময় তার মায়ের কথা জিজ্ঞাসা করতেই সে পালিয়ে যেতে চেষ্টা করে। তখন এলাকাবাসী তাকে ধাওয়া করে আটকের পর ঘরে এসে দেখতে পায় বাথরুমে লাশ পরে রয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

ইউএইচ/









Leave a reply