নাটোরে ছিনতাইকারীর হামলায় ব্যবসায়ীর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরের নলডাঙ্গায় ছিনতাইকারীর হামলায় অরুণ শর্মা (৬৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত অরুন শর্মা নলডাঙ্গা পৌর এলাকার সোনাপাতিল গ্রামের মৃত কালী মোহন শর্মার ছেলে।

শনিবার রাতে উপজেলার সোনাপাতিল গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ও নিহতের ভাই তরুন শর্মা জানান, শনিবার রাত ৯টার দিকে অরুণ শর্মা নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সোনাপাতিল গ্রামে তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে নলডাঙ্গা ব্রিজ এলাকা পার হয়ে সোনাপাতিল গ্রামের রাস্তায় নামলে পিছন থেকে লোহার রড দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা।

তারা আরও জানায়, এ সময় অরুন শর্মা জখম হয়ে রাস্তায় পড়ে গেলে তার কাছে থাকা প্রায় তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে অরুন শর্মা মারা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

ইউএইচ/









Leave a reply