আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে নেয়া হবে বাদল রায়ের মরদেহ

|

জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত বাদল রায়ের মৃত্যুতে শোকাহত বাংলাদেশের ক্রীড়াঙ্গন। ফুটবল পাড়ায় চলছে প্রিয় মানুষ হারানোর আহাজারি। একজন সৎ ও নির্ভীক মানুষকে হারিয়ে আজ শোকে কাতর ফুটবল সংশ্লিষ্ট মানুষেরা।

বন্ধু বান্ধব থেকে শুরু করে বাদল রায়ের সকল সাবেক ও বর্তমান সহকর্মী, ভক্ত, আত্মীয়-অত্মীয়দের কথা মাথায় রেখে ২৩ নভেম্বর সকাল ১১ টায় তার প্রাণের ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব প্রাঙ্গনে নিয়ে যাওয়া হবে বাদল রায়ের মৃতদেহ।

সেখান থেকে  বেলা ১২ টায় বঙ্গবন্ধু জাতীয় ফুটবল স্টেডিয়ামে নিয়ে যাওয়া হবে এই কিংবদন্তি ফুটবলারের মৃতদেহ। শ্মশানে যাবার পথে শহীদ মিনারে কিছু সময়ের জন্য রাখা হবে বাদল রায়ের মৃতদেহ। দুপুর ২টা বাসববো কালীমন্দির শ্মসান ঘাটে বাদল রায়ের শেষকৃত্য সম্পর্ন করা হবে। শ্রী বাদল রায়ের সম্মানার্থে আগামীকাল বাফুফেতে অর্ধনমিত রাখা হবে।

জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফুটবলার ও বাফুফের সাবেক সহসভাপতি বাদল রায় রোববার (২২ নভেম্বর) বিকেলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিলো ৭৫ বছর। লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরেই জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন এই ক্রীড়াব্যক্তিত্ব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply