৩ হাজার পিস ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামান গ্রেফতার

|

রংপুর প্রতিনিধি:

রংপুর মহানগরীর স্টেশন রোড এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিজরা মিলনের বাসায় অভিযান চালিয়ে ভাড়াটিয়ার রুম থেকে তিন হাজার পিস ইয়াবাসহ পুলিশের এএসআই মনিরুজ্জামান মনিরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদক দ্রব্য অধিদফতর এই অভিযান চালায়। তবে অভিযানের খবর টের পেয়ে পালিয়ে গেছে হিজরা মিলন।

রংপুর জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর স্টেশন রোড ঠিকাদার পাড়ায় রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশের উপস্থিতিতে নগরীর স্টেশন রোডের চিহ্নিত মাদক ব্যবসায়ী হিজরা মিলনের বাসার তৃতীয় তলায় অভিযান চালানো হয়। এ সময় তৃতীয় তলার ভাড়াটিয়া কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড থাকা এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার এবং তার থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও জানান, ওই বাসা থেকে নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলও উদ্ধার করা হয়। পরে ডিসি অফিসে এনে এএসআই মনিরুজ্জামানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এএসআই মনিরুজ্জামান এর আগে মাদক ব্যবসার অভিযোগে সাময়িক বরখাস্ত হয়ে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply