গরু গোসল করানো নিয়ে বিরোধের জেরে একজন খুন

|

নওগাঁর নিয়ামতপুরে গরু গোসল করানো নিয়ে নুরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের গাংগোর পিরপুকুরিয়া মোড়ে এ ঘটনা ঘটে। পরে, নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/১৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- ওই গ্রামের আজিজুলের ছেলে বদিরুল (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে সুমন (২৯)। ঘটনার পর পুলিশ নুরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেলা সদর হাসপাতালে পাঠায়। নুরুল পিরপুকুরিয়া গ্রামের মৃত এনতাজ আলীর ছেলে।

এলাকাবাসী ও এজাহার সুত্রে জানা যায়, ঘটনার আগের দিন রোববার দুপুরে মৃত জনাব আলীর ছেলে আজাদ নুরুলের জমির উপর দিয়ে গরু নিয়ে একটি পুকুরে গোসল করাতে গেলে নুরুল ও তার ছেলে সারোয়ার বাঁধা দেয়। এতে আজাদ ক্ষিপ্ত হয়ে কথাকাটাকাটি শুরু করে। কথাকাটাকাটির এক পর্যায়ে নুরুল ও তার ছেলে সারোয়ার আজাদের উপর চড়াও হয়ে মারধর করে। এরপর আজাদ বাড়ি চলে যায়।

পরদিন সকালে গ্রামের এক চায়ের দোকানে নুরুল চা খেতে গেলে নুরুলকে একা পেয়ে আজাদ, আবেদসহ তার আত্নীয়রা কিল-ঘুষি, চড়-থাপ্পড়সহ মারধর করে। এতে নুরুল ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে ও জ্ঞান হারায়। তাৎক্ষণিক স্থানীয় দোকানদার ও আশপাশে থাকা লোকজন ছুঁটে এস নুরুলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অটোরিক্সাযোগে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নুরুলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দুপুরেই মান্দা সার্কেলের এএসপি মতিয়ার রহমানসহ থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি হুমায়ন কবির জানান, মারামারির ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply