অনির্বাণের বিয়ের খবরে আহত সৃজিত! মিথিলার টুইট

|

অনির্বাণের বিয়ের খবরে আহত সৃজিত!

বিয়ে করছেন অনির্বাণ ভট্টাচার্য। মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে সকলের প্রিয় ব্যোমকেশের। আগামী ২৬ নভেম্বর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সাথেই নাকি বিয়ে করছেন অভিনেতা। খবর- জি ২৪ঘণ্টা।

ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই আইনি মতে বিয়ে সারবেন অনির্বাণ। সে তালিকায় আছেন সৃজিত মুখার্জিও। দুজনের বন্ধুত্বের ঘনিষ্ঠতা সকলের জানা। পরিচালক-অভিনেতা হিসেবে তারা একে অন্যের পরিপূরক। সৃজিত মানেই অনির্বাণ।

কিন্তু, টলিউডের অন্যতম প্রথম সারির অভিনেতার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তার অনুরাগীদের পাশাপাশি নাকি মন খারাপ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়েরও! এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন মিথিলাও।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেন সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। যেখানে দেখা যায়, অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর শুনে যেমন তার মেয়ে ভক্তরা মন খারাপ করে বসে রয়েছেন, তেমনি মন খারাপ সৃজিতের। আর সেই মিম প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় নতুন আলোচনা শুরু হয়েছে।

মিথিলার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

গত দুই বছরে সৃজিত মুখার্জির অনেকগুলো ছবিতে দেখা গেছে অনির্বাণ ভট্টাচার্যকে। এই পরিচালক-অভিনেতা জুটি অনস্ক্রিনই শুধু নয়, অফস্ক্রিনেও বাজিমাত করেছে এবং সেই প্রসঙ্গেই এই মজার টুইট করেছেন মিথিলা।

উল্লেখ্য, সৃজিত-মিথিলার রিসেপশনে প্রথমবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন অনির্বাণ-মধুরিমা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply