“আমার শিক্ষা নিয়ে প্রশ্ন করার অধিকার বাবার নেই”

|

"আমার শিক্ষা নিয়ে প্রশ্ন করার অধিকার বাবার নেই"

“আমার শিক্ষা নিয়ে প্রশ্ন করার অধিকার বাবার নেই” বিগ বসে’র ঘর থেকে বেরিয়েই এমন মন্তব্য করেছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু। বলেন, তার শিক্ষাদীক্ষা নিয়ে মন্তব্য করার অধিকার কারও নেই। এ নিয়ে কাউকে জবাবদিহি করবেন না বলেই জানিয়ে দেন শানু পুত্র। খবর আনন্দবাজার পত্রিকার।

শোয়ের প্রতিযোগী নিকি তাম্বোলির সঙ্গে বাদানুবাদের সময় জান বলেছিলেন, মারাঠি ভাষা শুনলে তার বিরক্ত লাগে। এতেই রুষ্ট হয় শিব সেনা ও এমএনএস। রিয়ালিটি শো বন্ধের হুমকি দেওয়া হয়। সেই ঘটনার প্রেক্ষিতেই একটি ভিডিও আপলোড করেছিলেন কুমার শানু। ছেলের পক্ষ থেকে ক্ষমা চাওয়ার পরই তিনি ভিডিওতে তার লালনপালন নিয়ে প্রশ্ন তোলেন। জানান, ২৭ বছর ধরে তিনি প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্য ও ছেলের থেকে আলাদা থাকেন।

এরপরই পালটা মন্তব্যে রীতা ভট্টচার্য জানান, যারা জান কুমার শানুকে ‘নেপো কিড’ বলে কটাক্ষ করছেন তারা নিশ্চয়ই বুঝতে পারছেন এবার গোটা বিষয়টা। ভিডিওতে যে কথা শানু বলেছেন, তা তার ব্যক্তিগত মতামত বলেও জানান তিনি।

এই বিষয় নিয়ে কথা বলতে গিয়ে জান বলেন, “আমার মা-ই একা আমাদের তিন ভাইকে মানুষ করেছেন। আমি জানি না কেন উনি কখনও আমাকে গায়ক হিসেবে প্রমোট করেননি। আপনারা প্রশ্ন করতে পারেন? ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা রয়েছে যাদের ডিভোর্স হয়েছে, আবার বিয়েও করেছেন। কিন্তু সন্তানদের কখনও এতদিন ধরে অবহেলা করেননি। আমি ভিডিওটি দেখিনি। তবে, আমার লালন-পালন, শিক্ষা নিয়ে প্রশ্ন করার অধিকার কারও নেই। শো’য়ে সবাই আমাকে মানুষ হিসেবে দেখেছেন। আমি কাউকে এনিয়ে জবাবদিহি করব না।”

উল্লেখ্য, ৫০ দিনের মাথায় রিয়ালিটি শো ‘বিগ বস’ থেকে বেরিয়ে যান জান কুমার শানু। সবার প্রথমে প্রতিযোগী হিসেবে শো’য়ে গিয়েছিলেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply