ভূমির দুর্গাবতী এখন দুর্গামতি (ভিডিও)

|

ভূমির দুর্গাবতী এখন দুর্গামতি

ভূমি পেড়নেকর অভিনীত দুর্গামতির স্ট্রিমিংয়ের তারিখ ঘোষণা করেছেন। হরর জনরার এ ছবির নাম শুরুতে ছিল দুর্গাবতী। অ্যামাজন অরিজিনালের এ ছবিতে মূল চরিত্রে দেখা যাবে ভূমিকে। অক্ষয় কুমার ছবির একটি পোস্টারও শেয়ার করেছেন। পোস্টারে দেখা যাচ্ছে ভাঙা আয়নায় ক্রুদ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন, তার মাথায় সিঁদুর আর নাকে নথ। ছবির ট্যাগলাইন দ্য মিথ। ছবিটি ১১ ডিসেম্বর থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচার শুরু হবে। খবর সংবাদ প্রতিদিনের।

অক্ষয় কুমার তার ইনস্টাগ্রাম পেজে ছবির পোস্টার শেয়ার দিয়ে লিখেছেন, আপনারা প্রস্তুত তো? দুর্গামতি দেখুন ১১ ডিসেম্বর থেকে।

দুর্গামতি ছবিতে আরো অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি, যিশু সেনগুপ্ত, মাহি গিল, কারণ কাপাডিয়া। ছবিটি পরিচালনা করেছেন অশোক এবং প্রযোজনা করেছে অক্ষয় কুমারের কেপ অব গুড ফিল্মস, টি-সিরিজের ভূষন কুমার।

দুর্গামতি মূলত দক্ষিণের ছবি ভাগমতির হিন্দি রিমেক। ভাগমতিতে ভূমির চরিত্রে ছিলেন আনুশকা শেট্টি। ভুতুড়ে বাড়িতে আটকে পড়া এক নারীর গল্প নিয়ে এ হরর ছবি। ভূমি পেড়নেকরের এ ছবির শুটিং হয়েছে মধ্য প্রদেশে। ছবিতে তিনি একজন আইএএস কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন। মাহি গিলকে দেখা যাবে এক পুলিশের চরিত্রে।

দুর্গামতি’র ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply