সম্প্রচার কর্মীদের বিশেষায়িত হাসপাতালে হলে চিকিৎসক হিসেবে পাশে থাকবেন তথ্য প্রতিমন্ত্রী

|

সম্প্রচার নীতিমালা চূড়ান্ত সংশোধনের জন্য আইন মন্ত্রণালয়ে আছে বলে জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। শিগগিরই জাতীয় সংসদে এটি বিল আকারে উত্থাপন হবে বলেও জানান তিনি। এ সময় বিজেসির উদ্যোগে সম্প্রচার কর্মীদের জন্য বিশেষায়িত হাসপাতাল তৈরির উদ্যোগকে সাধুবাদ জানান মন্ত্রী।

বুধবার বিকালে জাতীয় জাদুঘরে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার আয়োজিত চিত্র প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরো বলেন, সম্প্রচার কর্মীদের জন্য বিশেষায়িত হাসপাতাল তৈরির উদ্যোগ নেয়া হলে তাতে সহায়তা করবে তথ্য মন্ত্রণালয়। চিকিৎসক হিসেবে ব্যক্তিগতভাবেও এ উদ্যোগের পাশে থাকার  প্রতিশ্রুতি দেন তিনি।

করোনাকালে বিজেসি’র বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে ডাক্তার মুরাদ হাসান আরো বলেন, গণমাধ্যম কর্মীদের চাকরির নিশ্চয়তা এখন সবচেয়ে জরুরি।

অনুষ্ঠানে করোনা পরিস্থিতি মোকাবেলায় বিজেসির নেয়া বিভিন্ন উদ্যোগ নিয়ে আলোকপাত করে বক্তারা বলেন, বিজেসি টেলিভিশন সাংবাদকর্মীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত ও নানা ধরনের সুরক্ষা পণ্য প্রদানের মাধ্যমে ক্ষয়ক্ষতি কমাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। 

বিজেসি ট্রাস্টি রাহুল রাহার সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এনামুল হক, গাজী গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক গোলাম মর্তুজা, বিজেসি’র সদস্য সচিব শাকিল আহমেদ, ডাক্তার সালেহ আহমেদ, আশরাফুল হকসহ আরো অনেকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply