শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে বাগেরহাটে আ’লীগের স্মরণসভা

|

বাগেরহাট প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিনের মা এবং বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়ের দাদি শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনায় বাগেরহাটে স্মরণসভা ও দোয়া মাহফিল করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

শুক্রবার বিকালে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে শহরের জেলা পরিষদের অডিটরিয়ামে এ স্মরণসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বি এম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম মিলন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলাম, ভূইয়া হেমায়েত উদ্দিন, সরদার ফকরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, নকিব নজিবুল হক নজু, শেখ আক্তারুজ্জামান বাচ্চু, ইবনে মিজান হিরু, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী প্রমুখ।

বক্তারা এসময় মহান মুক্তযুদ্ধ চলাকালে এবং ১৯৭৫ এর ১৫ আগষ্ট পরবর্তী সময়ে শেখ রাজিয়া নাসের পবিবারকে কীভাবে আগলে রেখেছেন তা তুলে ধরেন।

গত ১৬ নভেম্বর রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমপি শেখ হেলাল উদ্দিনের মা ও এমপি শেখ সারহান নাসের তন্ময়ের দাদি রাজিয়া নাসের মৃত্যুবরণ করেন।









Leave a reply