দুর্গাপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও মাদকসহ ব্যবসায়ী আটক

|

স্টাফ রিপোর্টার নেত্রকোণা :

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ শুক্রবার ভোরে নেত্রকোণার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড়ে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল মীরকে (২৮) আটক করেছে। আটককৃত সোহেল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার জঙ্গলপাশা গ্রামের সোনা মীরের ছেলে।

র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ সাংবাদিকদের জানান, নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনিরের বন্ধ কনফেকশনারি দোকানের সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছে এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব ধাওয়া করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো. সোহেল মীরকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি, ১ হাজার ৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহেল জানায়, সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটক সোহেল মীরের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply