নড়াইলের নড়াগাতিতে মরহুম খান শহীদ উদ্দিন স্মৃতি ফুটবল অনুষ্ঠিত

|

স্টাফ করেসপন্ডেন্ট:

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে নড়াইলের নড়াগাতিতে মরহুম খান শহীদ উদ্দিন স্মৃতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় খাশিয়াল সবুজ সংঘ ৪-২ গোলে সরশপুর ফুটবল একাদশকে পরাজিত করে।

শুক্রবার বিকেল সাড়ে তিনটায় দি পাটনা একাডেমি মাঠে সরশপুর ফুটবল একাদশের মুখোমুখি হয় খাশিয়াল সবুজ সংঘ। খেলার প্রথমার্ধে নাইজেরিয়ান খেলোয়াড় এমেকা ও হেনরির গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় খাশিয়াল সবুজ সংঘ।

খেলার দ্বিতীয়ার্ধে এমেকোর গোলে ৩-০ গোলে এগিয়ে যায় খাশিয়াল সবুজ সংঘ। পরে সরশপুর ফুটবল একাদশের সাদ্দাম ও আমীন গোল করলে ব্যবধান কমে আসে। কিন্তু খেলার শেষ দিকে এমেকো তার জোড়া গোল পূর্ণ করলে নির্ধারিত সময়ে সরশপুর ফুটবল একাদশকে ৪-২ গোলে পরাজিত করে মাঠ ছাড়ে খাশিয়াল সবুজ সংঘ।

এ খেলা দেখতে মাঠে উপস্থিত হন হাজার হাজার দর্শক। করোনা লকডাউন ওঠার পর মাঠে খেলা অনুষ্ঠিত হওয়ায় তিল ধারণের ঠাঁই ছিল না। দর্শকরা করতালি দিয়ে দুই দলের খেলোয়াড়দের উৎসাহিত করে।

খেলা শেষে বিজয়ী দল খাশিয়াল সবুজ সংঘের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা বেগম। অতিরিক্ত ডিআইজি মওলা নজরুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দীন উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply