যাদের ওপর ভর করে সরকার ক্ষমতায় এসেছে, সেই আমলারা লুট করতে ব্যস্ত: ড. জাফরুল্লাহ

|

যাদের ওপর ভর করে এই সরকার ক্ষমতায় এসেছে, সেই আমলারা এখন লুট করতে ব্যস্ত বলে মন্তব্য করেছেন ড. জাফরুল্লাহ চৌধুরী। শনিবার মওলানা ভাসানীর স্মরণে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজকের সরকার প্রভুদের সন্তুষ্ট করতে ব্যস্ত। এই সরকার তহবিল শূন্য সরকার। বেঁচে থাকার জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা তহবিল গঠন করছে এই সরকার। এক কেন্দ্রিক সরকার কখনোই মানুষের কল্যাণ আনতে পারে না বলেও জানান তিনি।

এ সময় মওলানা ভাসানীর স্মরণে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, বাংলাদেশকে সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে বর্তমান সরকার। সরকার দিল্লির দাসত্ব করে ক্ষমতায় আছে। তরুণরাই এই বাংলাদেশকে নতুন করে বিনির্মাণ করবে।

সরকার দেশ ও জনগণের ভবিষ্যতকে বিপদের দিকে ঠেলে দিচ্ছে উল্লেখ করে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেন, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় ঠিকে আছে বর্তমান সরকার। তারা জনগণের বিরুদ্ধেই ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, বিনাভোটে ক্ষমতায় থাকার কারণে জনগণকে ভয় পায় এই সরকার। তাই জনগণের আন্দোলনে লেলিয়ে দেয়া হয় পেটোয়া বাহিনীকে। জনগণ একদিন এই সরকারকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাবে বলেও মন্তব্য করেন তিনি।

মজলুম জননেতা মাওলানা ভাসানীর দেখানো পথেই চলার আহ্বান জানান জোনায়েদ সাকি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply