প্রেমিকার বাসায় এসে আটক হলেন শিল্প পুলিশ

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর কুকরুল পূর্ব পাড়া এলাকায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে শিল্প পুলিশে কর্মরত কনস্টেবল লিটনসহ ববি নামের এক গৃহবধূকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

লিটনের বাড়ি রংপুরের তারাগঞ্জের ইকরচালি গ্রামে। শিল্প পুলিশের আশুলিয়া থানায় বর্তমানে তিনি কর্মরত।

পুলিশ ও স্থানীয় কাউন্সিলর জানান, পূর্ব পাড়া এলাকার স্বর্ণ কর্মচারী চন্দনের স্ত্রীর সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আশুলিয়ায় শিল্প পুলিশে কর্মরত লিটন। এ সময়ে তারা বিভিন্ন জায়গায় মেলামেশা করে।

তারা জানান, চন্দন তার শিশুকন্যাকে নিয়ে শ্বশুরবাড়িতে যায়। এই সুযোগে ওই মেয়ের ডাকে লিটন শুক্রবার রাতে তার বাসায় আসে এবং অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়। সকালে বের হয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে। এরইমধ্যে স্থানীয় কাউন্সিলর হারাধন রায় এসে পুলিশ সদস্য লিটন ও ওই গৃহবধূকে তার গাড়িতে করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে সেখানে উত্তেজিত জনতা তাকে আটকে দেয়। পরে পুলিশ আসলে দুপুর ১টায়
কনস্টেবল লিটন ও ওই গৃহবধূকে পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী। পরে তাকে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পর স্থানীয় যুবক তাজুল ইসলামকে কাউন্সিলরের লোকজন এসে মারপিট করলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

মারপিটের শিকার তাজুল ইসলাম জানান, কাউন্সিলর ও তার লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে আটক পুলিশ সদস্যকে ছেড়ে দেয়ার জন্য নিজের অফিসে নিয়ে গিয়ে রফাদফার চেষ্টা করেছিল। আমরা এর প্রতিবাদ করায় কাউন্সিলের লোকজন আমাকে মারপিট করেছে। আমরা পুলিশের কাছে এ ঘটনারও বিচার চেয়েছি।

এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) ফারুক হোসেন জানিয়েছেন, ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে কী ধরণের ব্যবস্থা নেয়া হবে তা আগামীকাল জানা যাবে।

স্থানীয় কাউন্সিলর হারাধন রায় জানান, স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হবে। তা না হলে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। তবে তাজুল নামে এক ছেলেকে মারপিটের বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমার নলেজে নেই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply