ম্যারাডোনার মৃত্যু: কেন চাপের মুখে মিথ্যা বলতে হয়েছিল নার্সকে?

|

চিকিৎসকের অবহেলায় ম্যারাডোনার মৃত্যু হয়েছে- তার আইনজীবী মাতিয়াস মোরালার এমন আভিযোগের পর আনুষ্ঠানিক তদন্ত শুরু করেছে আর্জেন্টাইন পুলিশ। সংগ্রহ করা হয়েছে আশপাশের সিসিটিভি ফুটেজ। খতিয়ে দেখা হচ্ছে ম্যারাডোনার মেডিকেল রেকর্ডও।

এরইমধ্যে বাড়িতে ম্যারাডোনার দেখভালের দায়িত্বে থাকা দুই নার্সকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। যাদের মধ্যে এক নার্স তার প্রথম বিবৃতি পরে অস্বীকার করে বলেছেন, চাপের মুখে তিনি প্রথমে মিথ্যা বলেছিলেন! আরেক নার্সের ভাষ্য, দুপুর ১২টার একটু পর তাকে ডেকেও সাড়া না পেয়ে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকেছিলেন ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুক। ১১ মিনিট পরই চলে এসেছিল প্রথম অ্যাম্বুলেন্স; কিন্তু ততক্ষণে দেরি হয়ে যায়।

ম্যারাডোনার মৃত্যুর পর তার আইনজীবী মাতিয়াস মোরালা সন্দেহের তীর ছুড়েঁছেন। টুইটারে তার অভিযোগ ছিল, চিকিৎসকদের অবহেলার কারণেই মৃত্যু হয়েছে আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তির। মৃত্যুর আগে শেষ ১২ ঘণ্টা নাকি ম্যারাডোনার খোঁজ নেননি কোনো চিকিৎসক বা নার্স। অবশ্য, ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদন অনুযায়ি, বুধবার দুপুরের আগে ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ৮৬ বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহানায়ক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply