চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধাকে কু‌পিয়ে জখম করার অভিযোগ

|

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়া উপ‌জেলার চাকামাইয়া এলাকায় পূর্ব নির্ধা‌রিত ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধা শাহ আলম মিয়াকে কু‌পিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ঘটনায় অ‌ভিযোগের তীর উঠেছে টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ম‌শিউর রহমান শিমু মীর ও তার দলবলের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে কলাপাড়া উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে পটুয়াখালী ২৫০ শয‌্যা‌বি‌শিষ্ট হাসপাতালে ভ‌র্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে ব‌রিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার বিসমিল্লাহ ব্রিকফিল্ডে তার নিজ অফিসে এ হামলার ঘটনা ঘটে।

শাহ আলম মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান জানান, স্থানীয় ইউ‌পি চেয়ারম‌্যান শিমু মীর ও তার বাহিনীর সদস্যরা আমার বাবার কাছে চাঁদা দাবি করে আসছিল। তাদের দাবিকৃত চাঁদা না দেয়ায় জহিরুল, সবুজ, খলিল, রুবেল সহ ১৫/২০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে আমার বাবাকে কুপিয়ে মারাত্মক জখম করে।

এদিকে, ইউ‌পি চেয়ারম‌্যান শিমু মীর এ ঘটনার কিছুই জানেন না বলে জানান। তবে লোকমুখে শুনেছেন যে, শাহ আল‌ম মিয়ার ওপর হামলা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তা‌ফিজুর রহমান বলেন, এ ঘটনায় মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চলছে। জিজ্ঞাসাবা‌দের জন‌্য নেসার উ‌দ্দিন নামের একজনকে থানা হেফাজতে নেয়া হয়েছে। জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply