মুন্সিগঞ্জে ৬ চোরাই মোটরসাইকেলসহ আটক ১০

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে পৃথক দু’টি অভিযানে ৬টি চোরাই মোটরসাইকেলসহ ১০ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার ভোর থেকে দুপুর ২টা পর্যন্ত মুন্সিগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা থেকে এসব চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক মামুন জানান, মুন্সিগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএমের নির্দেশে সোমবার ভোর থেকে দুপুর ২টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম মুন্সিগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের বনিক্যপাড়া এলাকা থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে ও আমাদের আরেকটি টিম মুন্সিগঞ্জে টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন এলাকা থেকে আরও ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে।

আটককৃতরা হলেন- মো. হৃদয় (২২), মো. ইয়াছিন (২৩), মো. শান্ত খান (২০), আলমাছ শেখ (২৫), আবু কালাম (২৫), বিপ্লব মেলকার (২৩) মো. রনি মাঝি (২৭), জুয়েল হাওলাদার (২৪), কোকো মোল্লা (১৯) ও শুভ দেওয়ান। আসামিদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানা ও টঙ্গীবাড়ি থানায় ২টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দুপুর ৩টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম সাংবাদিকদের জানান, আমাদের জেলা গোয়েন্দা শাখার ২টি টিম আলাদা হয়ে বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে এই ঘটনায় আমরা ১০ জনকে আটক করি।

তিনি বলেন, তাদের জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি এই ঘটনায় তারা নিজেরা জড়িত ও কিছু নাম পেয়েছি তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply