শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা মাতন্ডকর

|

শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা মাতন্ডকর

রাজনীতিতে এ বার দ্বিতীয় ইনিংস শুরু করলেন ঊর্মিলা মাতন্ডকর। শিবসেনার হাত ধরে আবার রাজনীতির আঙিনায় ফিরলেন অভিনেত্রী। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে ভারতের বান্দ্রায় উদ্ধব ঠাকরের বাসভবনে দলে যোগ দিলেন তিনি। জানা যাচ্ছে, তিনি রাজ্যপালের কোটায় বিধান পরিষদের সদস্যপদ পেতে চলেছেন। খবর আন্দবাজার পত্রিকার।

পিটিআই সূত্রে খবর, শিবসেনা জোটের মহা বিকাশ আগাড়ি, কংগ্রেস এবং শারদ পাওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি ঊর্মিলাসহ আরও ১১ জনের নাম মহারাষ্ট্রের রাজ্যপাল বি এস কোশিয়ারির কাছে পাঠিয়েছে। রাজ্যপাল যদিও এখনও এই ১২টি নামের তালিকা মঞ্জুর করেননি।

২০১৯-এর মার্চ মাসে লোকসভা ভোটের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন ঊর্মিলা। তার পরেই উত্তর মুম্বাই লোকসভা কেন্দ্রে তারকা প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। যদিও বিজেপি প্রার্থী গোপাল শেট্টির কাছে পরাজিত হন অভিনেত্রী।

এরপর খুব বেশি দিন কংগ্রেসের সঙ্গে থাকেননি ঊর্মিলা। মাত্র পাঁচ মাস পরেই দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে পদত্যাগ করেন তিনি। তিনি দাবি করেছিলেন, দলের বৃহত্তম স্বার্থের পরিবর্তে ক্ষুদ্র স্বার্থে তাকে ব্যবহার করা হচ্ছিল। মুম্বাই কংগ্রেসের দলাদলিতে বীতশ্রদ্ধ হয়েই এই সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন ঊর্মিলা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply