এভারেস্টকে সাক্ষী রেখে সান্দাকফুতে অভিনব শরীরচর্চা মিলিন্দের

|

এভারেস্টকে সাক্ষী রেখে সান্দাকফুতে অভিনব শরীরচর্চা মিলিন্দের

একদিকে নীল আকাশ অপরদিকে এভারেস্ট চোখের সামনে কাঞ্চনজঙ্ঘা। প্রকৃতির এই রূপকথার মাঝেই অভিনব শরীরচর্চার ছবি পোস্ট করলেন মিলিন্দ সোমন। প্রথমে মডেল, পরে অভিনেতা। একাধিক ভূমিকায় দর্শকদের মনোরঞ্জন করেছেন মিলিন্দ। জীবনের গত কয়েক বছর ধরে ফিটনেসের ব্র্যান্ড হয়ে উঠেছেন ৫৫ বছর বয়সী এই তারকা। এই বয়সেও দিব্যি হাওয়ার সঙ্গে কথা বলতে পারেন তিনি। সেই প্রমাণই মিলল সাম্প্রতিক তার এক পোস্টে। খবর সংবাদ প্রতিদিনের।

মিলিন্দের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

বেশ কয়েকদিন ধরেই উত্তরবঙ্গে রয়েছেন মিলিন্দ। দার্জিলিং ম্যারাথনে যোগ দিতে গিয়েছিলেন বলিউড এই তারকা। সাথে স্ত্রী অঙ্কিতা কনওয়ার এবং মা ঊষা সোমন। তিন জনই দৌড়ে অংশগ্রহণ করেন। তারপরই সান্দাকফু ট্রেকিং শুরু করেন মিলিন্দ-অঙ্কিতা।

মিলিন্দের পরিবারের ছবি দেখতে এখানে ক্লিক করুন

১০,০০০ ফুট উচ্চতায় কালা পোখরিতে ক্ষণিকের বিশ্রাম নিয়েছিলেন। সেখানকার নীল আকাশ মুগ্ধ করেছিল তারকাকে। পাহাড়ি সাজে অঙ্কিতার সঙ্গে সেলফিও পোস্ট করেছিলেন তারকা।

অঙ্কিতার সাথের সেলফিটি দেখতে এখানে ক্লিক করুন

সান্দাকফু পৌঁছে দিনান্তের হিমালয়ের রঙিন আভায় মুগ্ধ হয়েছিলেন দু’জনে। রোমান্টিক সেই মুহূর্তের ছবিও পোস্ট করেছেন মিলিন্দ।

প্রায় ২১ কিলোমিটার ট্রেক করে সান্দাকফু পৌঁছান মিলিন্দ ও অঙ্কিতা। ফালুটের সম্মোহনে মুগ্ধ হয়ে যান দু’জনে। পরে সূর্যাস্তের রক্তিম আভার ভিডিও পোস্টও করেন অঙ্কিতা।

ভিডিও


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply