মেয়ে সারাকে বড় পর্দায় নায়িকা হিসাবে কেমন লাগে?

|

মেয়ে সারাকে বড় পর্দায় নায়িকা হিসাবে কেমন লাগে?

ইন্ডাস্ট্রিতে বছর দু’য়েক পার করে ফেলেছেন সারা আলি খান। ঝুলিতে ছবির সংখ্যা আপাতত মোট তিনটি। খুব শীঘ্রই মুক্তি পাবে বরুণ ধবনের সঙ্গে চতুর্থ ছবি ‘কুলি নম্বর ১’। এতো কিছু করে ফেললেও বাবা সাইফ আলি খানের কাছে কিন্তু এখনও সারা তার ‘ছোট্ট মেয়ে’। এক সাক্ষাৎকারে এমনটাই বলেন সাইফ। খবর আনন্দবাজার পত্রিকার।

‘কুলি নম্বর ১’ প্রসঙ্গে সাইফ জানান, সারাকে বড় পর্দায় দেখতে তার বেশ ‘মজা’ লাগে। কারণ সারা তার চোখে এখনও বড় হয়ে ওঠেনি। মেয়েকে এখনও তিনি ছোট বাচ্চাই মনে করেন। তাই তাকে পর্দায় অভিনয় করতে দেখে বাবা হিসাবে সাইফের বেশ ভাল লাগে বলে জানিয়েছেন অভিনেতা নিজেই।

বড়দিনে মুক্তি পাচ্ছে সারা-বরুণের ‘কুলি নম্বর ১’। ১৯৯৫ সালে করিশ্মা কাপুর এবং গোবিন্দ অভিনীত একই নামের ছবির রিমেক এটি। সিনেমাটিকে ঘিরে ইতিমধ্যেই বিতর্ক-নস্টালজিয়া-ভালোলাগা সবকিছু মিলেমিশে একটা পাঁচমিশালি আগ্রহ তৈরি হয়েছে দর্শকমহলে। কিন্তু খোদ নায়িকার বাবা তথা বলিউডে নব্বইয়ের দশকের অন্যতম নায়ক কী বলছেন এই ছবি নিয়ে?

সাইফ জানালেন, সারা নিজেই তাকে ছবির বেশ কয়েকটি গান দেখিয়েছেন। সেগুলি দেখে তার মনে হয়েছে মেয়ে এই ছবিতে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত।

‘কুলি নম্বর ১’ সিনেমার ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

এদিকে মাদককাণ্ডে সারার নাম জড়ানোর পরেই সাইফ দিল্লি উড়ে গিয়েছিলেন স্ত্রী করিনা এবং পুত্র তৈমুরকে নিয়ে। শোনা গিয়েছিল, মেয়ের দায়িত্ব ঝেড়ে ফেলে সব রকম ঝামেলা অশান্তি থেকে দূরে সরে গিয়েছেন সাইফ। যদিও সারার সঙ্গে তার এই মুহূর্তের সমীকরণ অন্য গল্প বলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply