বরিশালকে ৪৮ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের দু’য়ে উঠে গেছে খুলনা

|

বরিশাল'কে ৪৮ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের দু'য়ে উঠে গেছে খুলনা

বঙ্গবন্ধু টি-টোয়েন্ট কাপে বড় জয় পেয়েছ খুলনা। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফরচুন বরিশালের বিপক্ষে ৪৮ রানের জয় পায় সাকিবদের খুলনা।

মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে অভিষিক্ত জাকিরের ৬৩ রানে ভর করে ৬ উইকেটে ১৭৩ রান করে খুলনা। জবাবে ব্যাট করতে নেমে খুলনার বোলারদের দারুণ বোলিংয়ে ১২৫ রানেই অল আউট হয় বরিশাল। ফলে ৪৮ রানের জয় নিয়েই মাঠ ছাড়ে জেমকন খুলনা।

খুলনার হয়ে দুটি করে উইকেট নিয়েছে হাসান মাহমুদ, সাইদুল ইসলাম ও শুভাগত হোম। ব্যাট হতে কার্যকরী ভূমিকা পালন করতে না পারা সাকিব নিয়েছেন একটি উইকেট। এই জয়ের ফলে রাজশাহীকে টপকে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে জেমকন খুলনা।

১৭৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি বরিশালের ব্যাটর্সম্যানরা। একমাত্র তামিম ও তৌহিদ হৃদয় পার করতে পেরেছেন ৩০-এর ঘর। তামিম করেছেন ৩২ আর হৃদয় করেছেন ৩৩ রান।

এর আগে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১৪ রানেই ফিরে গেছেন সাকিব আল হাসান। তবে এই টুর্নামেন্টে প্রথমবারের মতো মাঠে নেমেই বাজিমাত করেছেন জাকির। ৪২ বলে জাকিরের ইনিংস শেষ হয় ৬৩ রানে। জাকিরের আগে ইমরুল কায়েস সচল রেখেছিলেন রানের চাকা। ব্যক্তিগত ৩৭ রান করেছেন ইমরুল কায়েস। এই ম্যাচে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। মাত্র ১৪ বলে করেছেন ২৪ রান।

বরিশারের হয়ে কামরুল ইসলাম রাব্বি নিয়েছেন ৩ উইকেট। তাসকিন নেন ২টি উইকেট।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply