উল্লাপাড়ায় শিক্ষার্থী বলাৎকার করার অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

|

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মাদরাসা ছাত্রকে লাগাতার বলাৎকার করার অভিযোগে একই মাদরাসার শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে ক্ষুব্ধ অভিভাবকরা। আটক মাদরাসা শিক্ষকের নাম মওলানা বেলাল হোসেন। সে বেলকুচি উপজেলার দেলুয়া গ্রামের সামছুল হকের পুত্র।

শুক্রবার দুপুরে উপজেলার পূর্নিমাগাঁতী ইউনিয়নের পুকুরপাড় ফয়জুল উলুম মহিউচ্ছুন্নাহ কওমি মাদরাসায় এ ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তি এই মাদরাসার মোক্তব বিভাগের শিক্ষক।

জানা যায়, একই মাদরাসার নাজেরা (তৃতীয় শ্রেণি) আবাসিক বিভাগের এক শিশু শিক্ষার্থীকে নিয়মিত বলাৎকার করতো তারই শিক্ষক মওলানা বেলাল হোসেন। ওই শিক্ষার্থী শুক্রবার সকালে কৌশলে মাদরাসা থেকে পালিয়ে বাড়িতে গিয়ে তার পরিবারকে সব খুলে বলে। দুপুরে ওই শিক্ষার্থীর পরিবার লোকজন নিয়ে মাদরাসায় এসে লম্পট শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মাদরাসা শিক্ষককে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে রেখেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান, শিক্ষার্থীকে বলাৎকার করার অভিযোগে গণপিটুনি খাওয়া মাদরাসা শিক্ষককে ঘটনাস্থল থেকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। শিক্ষার্থীর পরিবার মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply