মেহেরপুরে বিকাশ কর্মীকে কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে জুয়েল রানা (২৭) নামের এক বিকাশ কর্মীকে (ডিএসও) কুপিয়ে জখম করে তার কাছে থাকা আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কোলার মোড় এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোনও ছিনিয়ে নেয় তারা।

আহত বিকাশ কর্মী জুয়েল রানা জানান, সকালে নগদ সাড়ে ৩ লাখ টাকা নিয়ে অফিস থেকে বের হন তিনি। পথিমধ্যে ৫টি এজেন্টের কাছে ৯৭ হাজার টাকা পেমেন্ট করি। এসময় কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে আমার ব্যক্তিগত নাম্বারে একজন ফোন দিয়ে টাকা নেওয়ার জন্য সেখানেই দাঁড়াতে বলে। আমি সেখানে দাঁড়িয়ে অপেক্ষা করি।

এসময় ৫ জন লোক রামদা ও রড দিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমার কাছে থাকা বাকি ২ লাখ ৫৩ হাজার টাকা এবং আমার ব্যক্তিগত মোবাইল ফোনটি তারা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সউদ কবির মালিক জানান, তার মাথায় ৫টি ও দুই হাতে কোপানো হয়েছে। তার মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রেফার্ড করার প্রস্তুতি চলছে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কারা এই ঘটনার সাথে জড়িত আছে তাদেরকে খুঁজে বের করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply