উত্তাপ ছড়াচ্ছেন সালমানের হবু ভাবি জর্জিয়া

|

বলিউডের সুপার মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সাথে সালমান খানের ভাই আরবাজ খানকে বেশ ক’দিন ধরেই দেখা যাচ্ছে। আলোচনার থেকে সমালোচনার পাল্লা ভারী করছেন এই জুটি। সম্প্রতি ইনস্টাগ্রামে সালমানের গান- ‘আখোঁ কি গুস্তাখিয়াঁ মাফ হো’ ভিডিও শেয়ার করেছেন জর্জিয়া। আর তা নিয়ে যেন নেট দুনিয়ায় ফের উত্তাপের শুরু।

ভিডিওতে কালো শাড়ির সাথে বেশ খোলামেলা ভঙ্গিতে দেখা যায় জর্জিয়াকে। বর্তমানে দুবাইয়ে শুটিংয়ের ফাঁকেই করেছেন এই ভিডিও। তার আগামী ছবি ওয়েলকাম টু বজরঙ্গপুর। শিগগিরই শুরু হবে শুটিং। কণ্ঠশিল্পী মিকা সিংয়ের সঙ্গে ‘রূপ তেরা মস্তানা’ অ্যালবামে কাজ করছেন জর্জিয়া।

এদিকে মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়াকে বেছে নিয়েছেন সালমানের ভাই আরবাজ। মালাইকা ও আরবাজের একটি ছেলে রয়েছেন। ২০১৭ সালে আরবাজ আর মালাইকা অরোরার ডিভোর্স হয়ে যায়। তাদের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য সম্পর্ক শেষ হয় একইসাথে।

তবে থেমে নেই মালাইকা-ও। আরবাজের মত তার জীবনেও নতুন প্রেম এসেছে। অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার খবর বিটাউনে রীতিমতো আলোচিত। এমনকি কাপুর পরিবারও তাদের সম্পর্কে সবুজ সংকেত দিয়েছে। গত বছর সঞ্জয় কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন।

ছবিতে অর্জুন আর মালাইকাকে একসাথে দেখা যায়। এই ছবির নিচে সঞ্জয় ক্যাপশন দেন ‘মাই ফ্যামিলি’। আর এই ক্যাপশনসহ ছবি ইঙ্গিত দিচ্ছে, মালাইকাকে তাঁরা কাপুর পরিবারের একজন হিসেবে মেনে নিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply