রাজশাহীর বিপক্ষে ফাইনাল মনে করেই খেলবে বরিশাল: রাহী

|

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটের শুরুতেই তামিম ইকবালের বেফাঁস কথায় বরিশালের খেলোয়াড়রা মুখে হয়তো তালা মেরে রেখেছিলেন ঠিকই তবে মাঠের পারফরমেন্সে নিজেদের মেলে ধরতে পারেননি কোনো ম্যাচেই।

তবে কী ধরেই নেয়া যায় মাঠের বাইরের চাপগুলোই গ্রাস করেছে বরিশালের ক্রিকেটারদের পারফরমেন্স? এই প্রশ্নের আসলেই কোনো উত্তর নেই। সে যাই হোক মঙ্গলবার বরিশাল মাঠে নামবে রাজশাহীর বিপক্ষে। পয়েন্ট তালিকার একদম তলানিতে থাকা বরিশালের সামনে জয় ছাড়া আর কোনো পথ নেই, যদি তারা এই টুর্নামেন্টের প্লেঅফে খেলতে চায়।

শেরে-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ অনুশীলন করেছে ফরচুন বরিশাল। গণমাধ্যমে কথা বলেছে পেস বোলার আবু জায়েদ রাহী। তিনি বলেছেন, রাজশাহীর বিপক্ষের ম্যাচটি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এই ম্যাচটি আমরা ফাইনাল মনে করেই খেলতে চাই। সেই সাথে নতুন করে টুর্নামেন্ট শুরু করতে চায় বরিশাল।

তিনি মনে করেন, টানা খেলার কারণে উইকেট বেশ স্লো হয়ে গেছে সেই কারণে পেস বোলাররা বেশ সুবিধা আদায় করতে পারছে তবে অবশ্যই বুদ্ধিদীপ্ত বোলিং করতে পারলেই সফলতা আসছে। রাহীও চাইছে সেই সুবিধা আদায় করে নিতে। বলে ভেরিয়েশন এনে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের ঘায়েল করতে চাচ্ছেন এই পেস বোলার।

রাহী বলেন, আগের ম্যাচগুলোতে যদি প্রতিপক্ষকে ৮০ থেকে ১২০ রানে আটকে রাখা যেতো হয়তো আমরা ম্যাচ জিততে পারতাম। আসলে আমরা বোলাররা খুব বেশি ভালো করতে পারছি না। ১৪০ রানে আটকাতে পারলেও আমাদের ব্যাটারদের জন্য সুবিধা হতো।

এখন দেখার বিষয় রাজশাহীর সাথে কেমন করে তামিমরা। জিততে পারলে সুযোগ থাকবে প্লে অফ খেলার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply